মুক্তি
- মতিউর রহমান মুন্না - আবোল তাবোল ০২-০৫-২০২৪

মুক্তি দিলাম তোমায় এবার
যেমন তুমি চাও
বিশাল আকাশ তোমায় দিলাম
হারিয়ে যাবে যাও।

বিশাল আকাশ কেবল তোমার
দিলাম স্বধীন করে
ইচ্ছে মত উড়বে পাখি
মেঘের সাড়ি ধরে।

মনের শিকেই বন্দি করে
রাখবো কতকাল
এবার তুমি বাঁধনহারা
ছিন্ন মায়ার জাল।
এবার না হয় ছিন্ন হল
সকল পিছুটান
মুক্ত হলাম আমরা দুজন
ছিন্ন দুটি প্রান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।